পাবনায় ইউপি চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

পাবনার সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিয়ার পর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। 

মঙ্গলবার (১৪ জুলাই) সকালে পাবনা-নগরবাড়ি মহাসড়কের আহম্মদপুর আওয়ামী লীগের অফিসের সামনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আহম্মদপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত নেতা কর্মীরা ব্যানারে বারেক ও তারেক বাহিনীর দ্রুত গ্রেফতারের দাবি জানান। আহম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রাসেল পারভেজ বাবুর পরিচালনায় এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- আহম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য শামসুর রহমান, সহসভাপতি আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক নাজিমুদ্দিন, যুবলীগের সভাপতি শামসুর রহমান প্রমুখ। 

বক্তারা বলেন, ইতো পূর্বে আরো আওয়ামী লীগ নেতাদের পর হামলা হলেও স্থানীয় সাংসদ তাদের খোঁজ খবর নেয়নি। তারা বলেন, দলের মধ্যে কোন্দল থাকায় প্রায় হামলার ঘটনা ঘটছে। তারা দলীয় কোন্দল বন্ধ করে দলীয় শৃঙ্খলা ফিয়ে আনার আহ্বান জানিয়ে চেয়ারম্যান কামাল হোসেন মিয়ার পর হামলাকারিদের গ্রেফতারের জোড় দাবি জানান। মানববন্ধন শেষে হামলাকারিদের বিরুদ্ধে ছাত্রলীগ ও যুবলীগ একটি বিক্ষোভ মিছিল বের করে।


প্রকাশ গত সোমবার সকাল ১০টার দিকে আহম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন মিয়া পরিষদে প্রবেশ মাত্রই সন্ত্রাসীরা তার পর হামলা চালায়। হামলাকারিরা তাকে লোহার রড় ও হাতুড়ী দিয়ে পিটিয়ে আহত করে পালিয়ে যায়। স্থানীয়রা চেয়ারম্যানকে উদ্ধার করে প্রথমে পাবনা ও পরে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করে। 

এ ঘটনায় চেয়ারম্যানের ছেলে রাজিব হোসেন বাদী হয়ে আমিনপুর থানায় মামলা দায়ের করেন। পুলিশ ঘটনার সাথে জড়িত আলমগীর হোসেন ও আব্দুর রাজ্জাক নামে  ২জনকে আটক করেছে।

এ বিষয়ে আমিনপুর থানার অফিসার ইনচার্জ এসএম মঈনউদ্দিন জানান, এ ঘটনায় ২জনকে আটক করেছি অন্যান্যদের আটকের চেষ্টা চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : পাবনা হামলা

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //