দেড়শো অসহায় মানুষ পেল সরকারি টিন-টাকা

নাটোরে দেড়শো অসহায় মানুষকে বিনামূল্যে সরকারি টিন ও টাকা প্রদান করা হয়েছে। 

রবিবার (০৫ জুলাই) সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল এবং ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বরাদ্দকৃত মোট সাড়ে নয় লাখ টাকার চেক ও ৬৩ বান্ডিল ঢেউটিন সুবিধাভোগীদের হাতে তুলে দেন নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল।

নাটোর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে সংসদ সদস্য শিমুল বলেন, দেশপ্রেমে অনন্য জননেত্রী শেখ হাসিনার মেধা ও মননে সবসময় দেশ ও দেশের মানুষের উপস্থিতি। 

তিনি বলেন, প্রধানমন্ত্রী সকল শ্রেণী-পেশার মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বিশেষ করে অসহায় মানুষের দূর্দশা লাঘবে তিনি অগ্রগামী। তার যোগ্য নেতৃত্বে করোনা সংক্রমণ পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব হবে এবং দেশ পৌঁছে যাবে বঙ্গবন্ধুর আজন্ম লালিত সুখী সমৃদ্ধ সোনার বাংলার কাঙ্ক্ষিত গন্তব্যে।

উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকিব বাকী।

অনুষ্ঠানে করোনাভাইরাস বিজয়ী নাটোর সদরের সহকারী কমিশনার (ভূমি) আবু হাসান তার করোনাভাইরাস আক্রান্তকালীন সময়ে হোম আইসোলেশনে থাকা দুই সপ্তাহের জীবন যাপনের অভিজ্ঞতা বর্ণনা করে।

অনুষ্ঠানে সংসদ সদস্য শিমুল তার ঐচ্ছিক তহবিলের মোট চার লাখ ৭০ হাজার টাকার চেক উপজেলার ৮৭ জন দুস্থ মানুষের হাতে তুলে দেন। উপজেলার ৬৩ জন অসহায় মানুষকে ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বরাদ্দকৃত এক বান্ডিল করে ঢেউটিন এবং জনপ্রতি তিন হাজার টাকার চেক প্রদান করা হয়। অনুষ্ঠানে ১০টি ধর্মীয় প্রতিষ্ঠানের অনুকূলে পৌনে তিন লাখ টাকার চেকও হস্তান্তর করেন সংসদ সদস্য শিমুল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //