সুনামগঞ্জে করোনায় স্কুল শিক্ষকের মৃত্যু

সুনামগঞ্জের করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরশ আলী (৫৪) নামে এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৭ জন।

মঙ্গলবার (৩০ জুন) দিবাগত রাত দেড়টায় সিলেটের শহীদ শামছুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বুধবার (১ জুলাই) দুপুরে সুনামগঞ্জ সিভিল সার্জন ডা: শামস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। 

আরশ আলী জেলার দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উস্তেঙ্গে গাওঁ এলাকার মৃত কুরবান আলীর ছেলে এবং ঘিলাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়,গত ২৫ জুন দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সর্দি, কাশি ও জ্বর নিয়ে নমুনা পরীক্ষার জন্য দেন। এরপর গত ২৬ জুন তার করোনা রিপোর্টে পজিটিভ আসে। তার শারীরিক অবস্থা অবনতি হওয়ায় ২৬ জুন তাকে সিলেট শামছুদ্দিন আহমদ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে গতকাল মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়।

এ বিষয়ে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা:  দেলোয়ার হোসেন বলেন, করোনা আক্রান্ত অই ব্যক্তির মরদেহ স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হবে।

সুনামগঞ্জ সিভিল সার্জন ডা: শামস উদ্দিন জানান, বুধবার নতুন করে ৮ জন করোনায় আক্রান্ত শনাক্তসহ জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছেন ৯৯০জন, সুস্থ্ হয়েছেন ৪১১ জন আর মৃত্যু হয়েছে ৭জনের। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //