বরিশালে একদিনে রেকর্ড ৬৪ জনের করোনা শনাক্ত

বরিশাল জেলায় গত ২৪ ঘন্টায় রেকর্ড ৬৪ জন করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৩২ জনে।

বৃহস্পতিবার (৪ জুন) রাত সাড়ে ১২টার দিকে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নতুন করে শনাক্ত হওয়াদের মধ্যে ৬০ জনই বরিশাল মহানগরীর বাসিন্দা। বাকি চারজন জেলার বিভিন্ন উপজেলার বাসিন্দা। তাছাড়া নতুন আক্রান্তদের মধ্যে বরিশাল মেট্রোপলিটন পুলিশের সদস্য ১১ জন ও চিকিৎসক ও নার্স রয়েছেন চারজন।

শের-ই-বাংলা মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবের তথ্য অনুযায়ী নতুন আক্রান্তদের মধ্যে ১১ জন পুলিশ সদস্য ও দুইজন পুলিশ পরিবারের সদস্য। শেবাচিম হাসপাতালের একজন চিকিৎসক, তিনজন নার্স ও একজন স্টাফ, নার্স পরিবারের দুইজন আক্রান্ত শনাক্ত হয়েছে।

এছাড়া বরিশাল সিটি কর্পোরেশনের অধিভুক্ত সাগরদী, রূপাতলী, কাউনিয়া ও বাংলাবাজার এলাকায় পাঁচজন করে মোট ২০ জন, আমতলার মোড়, আলেকান্দা ও আমানতগঞ্জ এলাকায় দুইজন করে মোট ছয়জন, চৌমাথা, বিএম স্কুল রোড, ধান গবেষণা রোড, কলেজ রোড, বগুড়া রোড, ফকিরবাড়ি রোড, কমিশনার অফিস, কাঠপট্টি, বিআইপি রোড, মুসলিম গোরস্থান রোড, কাশিপুর, ১০ এপিবিএন সদস্য, ‘ল’ কলেজ রোড এলাকায় একজন করে মোট ১৩ জন শনাক্ত হয়েছেন।

এছাড়া বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ ও দিনারেরপুল এলাকায় একজন করে মোট দুইজন শনাক্ত হয়েছে। এছাড়া গৌরনদী উপজেলায় একজন ও উজিরপুরে দুইজন করে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে। 

তাছাড়া জেলায় নতুন করে একজন করোনা থেকে সুস্থ হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাস থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ৫৫ জন।

প্রাপ্ত তথ্য অনুযায়ী গত ১২ এপ্রিল থেকে এ পর্যন্ত বরিশাল মহানগরীতে ৪২৭ জন, বাবুগঞ্জ উপজেলায় ২৪ জন, উজিরপুরে ১৮ জন, বাকেরগঞ্জে ১৯ জন, মেহিন্দগঞ্জে ১০ জন, হিজলায় ৫ জন, বানারীপাড়ায় ৯ জন, মুলাদীতে ৮ জন, গৌরনদীতে ৬ জন, আগৈলঝাড়ায় ৬ জন করে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //