বৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ

ইমামের গলায় জুতার মালা পড়ালেন ইউপি চেয়ারম্যান

মাদ্রাসার শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগে মাদ্রাসার শিক্ষক ও একটি মসজিদের ইমামকে ইউনিয়ন পরিষদে দিনভর আটকে রেখে নির্যাতন ও গলায় জুতার মালা পড়ানোর অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার দড়িচর খাজুরিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে। খোদ ইউপি চেয়ারম্যান মোস্তফা রাঢ়ী অমানবিক এই ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

এদিকে ইউপি কার্যালয়ে মসজিদের ইমামের গলায় জুতার মালা পড়িয়ে করা একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এর পরপরই বিষয়টি নিয়ে এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, গতকাল বুধবার (৩ জুন) বিকাল ৪টার দিকে ওই ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ওই শিক্ষককে মাদ্রাসার সপ্তম শ্রেণীর শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাদের অভিযোগ এনে তাকে দিনভর পরিষদে আটকে রেখে মারধর করে চেয়ারম্যান ও তার লোকেরা। পরে জনসম্মুখে ওই ইমামের গলায় জুতার মালা পড়িয়ে দেন। 

রাতে ভিডিওটি হাতে আসার পরে উপজেলা প্রশাসনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও কেউ ফোন ধরেননি। 

তবে মেহেন্দিগঞ্জ থানা পুলিশ জানিয়ে একটি ভিডিও’র বিষয়ে তারা জানতে পেরেছেন। ভিডিওটি সংগ্রহের চেষ্টা করছেন। এ বিষয়ে রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি বলে জানিয়েছেন ওসি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //