বরিশালে যাত্রী পরিবহনের অপরাধে ৩ জনকে জরিমানা

সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে মাইক্রোবাসে যাত্রী পরিবহনের মাধ্যমে করোনাভাইরাস সংক্রমণ বিস্তারের পরিস্থিতি সৃষ্টির অপরাধে দুই চালক ও এক দালালকে আটক করেছে পুলিশ।

পরে তাদেরকে মোবাইল কোর্টের মাধ্যমে সাত হাজার টাকা অর্থদণ্ড এবং মুচলেকা রেখে ছেড়ে দেয়া হয়েছে। এর আগে শুক্রবার (২৯ মে) দুপুর ১টার দিকে নগরীর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অবৈধভাবে যাত্রী পরিবহনের সময় এয়ারপোর্ট থানা পুলিশ তাদের আটক করে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উত্তর জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মোহাম্মদ আবুল কালাম আজাদ এই তথ্য নিশ্চিত করেছেন।

এয়ারপোর্ট থানা পুলিশ জানান, তিনি জানান, এডিসি আবুল কালাম আজাদ এর নেতৃত্বে নথুল্লাবাদ এলাকায় লকডাউন কার্যক্রম বাস্তবায়নে অভিযান পরিচালনা করেন সহকারী পুলিশ কমিশনার (এয়ারপোর্ট) নাসরিন জাহান।

এ সময় লকডাউন কার্যক্রম ভেঙে মাইক্রোবাসে যাত্রী নিয়ে মাওয়ার উদ্দেশ্যে যাত্রা করা দুই চালক ও একজন দালালকে আটক করেন তারা। পরে তাদের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদাৎ হোসেন এর পরিচালিত মোবাইল কোর্টে সোপর্দ করা হয়।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট আটককৃত দালাল আল আনিসকে তিন হাজার টাকা এবং চালক শফিকুল ইসলাম ও ফিরোজ আলমকে চার হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।

আটক অভিযানে এয়ারপোর্ট থানার পরিদর্শক (অপারেশন) মোস্তাফিজুর রহমান, উপ-পরিদর্শক এনামুল ও এএসআই এবি ফেরদাউস প্রমুখ অংশগ্রহণ করবেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //