পাবনায় অতিরিক্ত মদ্যপানে গৃহবধূর মৃত্যু

পাবনার ঈশ্বরদী উপজেলায় অতিরিক্ত মদ্যপানে তানিয়া (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

তানিয়া সাহাপুর ইউনিয়নের নতুন হাটগোল চত্বর এলাকার জুয়েলের স্ত্রী।

ঘটনাটি নিশ্চিত করেছেন তানিয়ার বাবা মাসুম হোসেন। তিনি বলেন, বৃহস্পতিবার (২৮ মে) ভোরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মেয়ের মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদ উপলক্ষে স্বামীর বাড়ির ছাদে মঙ্গলবার (২৬ মে) রাতে স্বামীসহ পরিবারের দুই-তিন সদস্য মিলে মদ পান করেন। এরপর মধ্যরাত থেকে তানিয়া অস্বস্তি বোধ করতে শুরু করলে প্রথমে পল্লী চিকিৎসক কাছে প্রাথমিক চিকিৎসা নেন। গত বুধবার সকালের দিকে অবস্থা খারাপ হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে আনেন স্বজনেরা। অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এর কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর পাবনা সার্কেলের সহকারি উপপরিদর্শক হাফিজুর রহমান জানান, দেশে এখন মদ বিক্রির ব্যাপারে কঠোর নিষেধাজ্ঞা রয়েছে। ঘটনাটি তারা তদন্ত করে দেখছেন।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসমা খান বলেন, যে গৃহবধূ মারা গেছেন তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা গেছে তিনি মদ্যপান করেছিলেন। অনেক সময় অতিরিক্ত মদ্যপান করার ফলে শরীরে বিষক্রিয়া হয়, এতে মানুষ মারা যায়। 

এ বিষয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, ওই ঘটনায় রাজশাহী থানায় একটি অপমৃত্যু মামলা হবে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : পাবনা মদ পান

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //