বরিশালে পুলিশ-নার্সসহ আরো ১৪ জনের করোনা শনাক্ত

বরিশাল মেট্রোপলিটন পুলিশের সাত সদস্য ও শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের দুই নার্সসহ নতুন করে আরো ১৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। 

এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০৮ জনে। এদের মধ্যে সুস্থ হয়েছে ৪৫ জন ও মৃত্যু হয়েছে একজনের।

গতকাল বৃহস্পতিবার (২৮ মে) শেবাচিমের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ওই ১৪ জনের রিপোর্ট পজেটিভ আসে বলে জানিয়েছেন জেলা প্রশাসনের মিডিয়া সেলের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস।

তিনি বলেন, নতুন আক্রান্ত শেবাচিম হাসপাতালের ওই নার্সের মধ্যে একজন নারী নার্সিং সুপারভাইজার ও অপরজন ব্রাদার। এছাড়া মেট্রোপলিটন পুলিশের সাতজনের মধ্যে একজন এসআই, দুইজন এএসআই, দুইজন কনস্টেবল ও ডিসি (হেটকোয়ার্টার) একজন প্রধান সহকারী (আরওয়ান)।

করোনা আক্রান্ত বাকি পাঁচজনের মধ্যে একজন বাকেরগঞ্জ, একজন গৌরনদী, একজন উজিরপুর, একজন বরিশাল নগরীর নথুল্লাবাদ জিয়া সড়ক ও একজন সাগরদী ধান গবেষণা রোডের বাসিন্দা।

নতুন করে আক্রান্তদের মধ্যে একজন নারী ও বাকিরা সবাই পুরুষ। এদের বয়স সর্বোচ্চ ৫৬ থেকে সর্বনিম্ন ৩০ বছরের মধ্যে। তবে জেলায় নতুন করে কেউ সুস্থতা লাভ না করায় এর সংখ্যা ৪৫ জনই রয়েছে।

বরিশাল জেলায় আক্রান্তদের মধ্যে মহানগরীতে ১৫১ জন, সদর উপজেলায় চারজন, বাবুগঞ্জে ১২ জন, উজিরপুরে ১১ জন, মেহেন্দিগঞ্জে ছয়জন, বাকেরগঞ্জে সাতজন, হিজলায় চারজন, মুলাদীতে চারজন, বানারীপাড়ায় তিনজন, আগৈলঝাড়ায় তিনজন ও গৌরনদীতে তিনজন রয়েছে।

এছাড়া আক্রান্তদের মধ্যে ১২ জন চিকিৎসক, ১৫ জন নার্স, একজন পরিবার পরিকল্পনা পরিদর্শক, একজন মেডিকেল টেকনোলজিস্ট, একজন স্টোরকিপারসহ স্বাস্থ্য বিভাগে কর্মরত মোট ২৯ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //