বরিশালে চিকিৎসক-নার্সসহ নতুন শনাক্ত ১৩

বরিশালে নতুন করে আরো ১৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা ১৯৪ জন হয়েছে। আর এখন পর্যন্ত একজনের মৃত্যু হয়েছে।

বুধবার (২৭ মে) রাতে বরিশাল জেলা প্রশাসন কার্যালয়ের মিডিয়া সেলের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নতুন শনাক্তদের মধ্যে একজন বরিশাল শেবাচিম হাপাতালের চিকিৎক, একজন নার্স, সিভিল সার্জন কার্যালয়ের একজন নার্স, বরিশাল মেট্রোপলিটন পুলিশের একজন সদস্য, নগরীর চাঁদমারী এলাকায় ৩ জন এবং ব্যাপ্টিস্ট মিশন রোড, রূপাতলী, পুলিশ লাইনের সামনে আমবাগান, দক্ষিণ আলেকান্দা ও চৌমাথা এলাকার একজন করে রয়েছেন।

সুব্রত বিশ্বাস দাস জানান, গত ১২ এপ্রিল থেকে এ পর্যন্ত বরিশাল মহানগরীতে ১৪৪ জন, বাবুগঞ্জ উপজেলায় ১২ জন, উজিরপুরে ১০ জন, বাকেরগঞ্জ ও মেহেন্দীগঞ্জে ৬ জন করে, হিজলা ও মুলাদীতে ৪ জন করে, বানারীপাড়া ও আগৈলঝাড়ায় ৩ জন করে ও গৌরনদী উপজেলার ২ জন আক্রান্ত শনাক্ত হয়েছে।

তাছাড়া শনাক্ত হওয়াদের মধ্যে জেলায় ১২ জন চিকিৎসক, ১৪ জন নার্স, একজন মেডিকেল টেকনলজিস্ট, একজন পরিবার পরিকল্পনা পরিদর্শক, একজন স্টোর কিপারসহ সর্বমোট ২৯ জন জনস্বাস্থ্য বিভাগে কর্মরত।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। করোনা আক্রান্ত রোগী শনাক্তের পরিপ্রেক্ষিতে সেদিনই জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //