বরিশালে ২০০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বরিশালের বাবুগঞ্জ ও মুলাদী উপজেলার অসহায়-দুস্থ এবং ছিন্নমূল পরিবারের মাঝে ঈদ বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

গত শুক্র ও শনিবার বাবুগঞ্জের বাসিন্দা বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক যুবনেতা আতিকুর রহমান আতিক ঈদ উপহার স্বরুপ দুই উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৯টি ওয়ার্ডে এই ঈদ বস্ত্র বিতরণ করেন।

এ সময় যুব নেতা আতিকুর রহমানের পক্ষে ২ হাজার নারী-পুরুষের মাঝে ঈদ বস্ত্র (শাড়ি-লুঙ্গি) ও দুই শতাধিক পরিবারের সদস্যদের হাতে ঈদ খরচের নগদ অর্থ তুলে দেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে আতিকুর রহমান বলেন, বিশ্বব্যাপী করোনা দুর্যোগে মানুষের অর্থ খাদ্য সংকট দেখা দিয়েছে। এ সময় আসন্ন ঈদ উল ফিতরে অসহায় মানুষের পক্ষে নতুন কাপড় কেনা সম্ভব হচ্ছে না।


সমাজের অসহায় দুঃখী মানুষ আর্থিক দৈন্যতার কারণে তাদের ঈদের পরম আনন্দ উপভোগ থেকে বঞ্চিত হচ্ছে। তাই আমাদের সামাজিক দায়িত্ববোধ থেকে অসহায় মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই এই ছোট্ট প্রয়াস।

প্রসঙ্গত, করোনাভাইরাসের কারণে নদী বেষ্টিত বাবুগঞ্জ-মুলাদী উপজেলায় কর্মহীন হয়ে পড়া পাঁচসহস্রাধিক অসহায় মানুষকে এর আগেও খাদ্য সহায়তা এবং করোনাভাইরাস থেকে সুরক্ষায় হ্যান্ড স্যানেটাইজার ও মাস্ক বিতরণ করেন আতিকুর রহমান।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh