রাঙামাটিতে জুয়াড়িদের গ্রামবাসীর ধাওয়া, সংঘর্ষে আহত ১১

করোনাভাইরাসের সংক্রমণের ভয়ে যেখানে ঘরবন্দি মানুষ, সেখানে রাঙামাটির কাউখালী উপজেলায় জুয়া খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১১ জন আহত হয়েছে। 

পরে এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গতকাল বুধবার উপজেলার ঘাগড়া ইউনিয়নে বেতছড়ি গুচ্ছগ্রাম ও উক্যজাই কার্বাবিপাড়া সীমান্তবর্তী এলাকায় এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- বেতছড়ি এলাকার আবুল হাসেমের ছেলে তৈয়ব আলী (২৮) ও আতিক আলী (২২), জেলার লংগদু উপজেলার গাঁথাছড়া এলাকার শরবত আলীর ছেলে আবুল কাশেম (২৮) ও উক্যজাই কার্বারিপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে আরিফ উদ্দিন (১৮)।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, উপজেলার বেতছড়ি গুচ্ছগ্রাম ইছামতি খালের পাড়ে অবস্থিত বৌদ্ধ সম্প্রদায়ের সেমিপাকা শ্মশান রুমের ভিতর উক্যজাই কার্বারিপাড়া এলাকার কয়েকজন যুবক জুয়া খেলছিলো। বেতছড়ির যুবকরা বিষয়টি বুঝতে পেরে লাঠিসোটা নিয়ে তাদের মারধর করতে থাকে। এসময় কয়েজন জুয়াড়ি পালিয়ে গিয়ে তাদের আত্মীয়দের ডেকে আনলে দুইপক্ষের মধ্য সংঘর্ষ বাধে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদ উল্লাহ জানিয়েছেন, পুলিশ খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। লিখিতভাবে কেউ অভিযোগ করলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তবে স্থানীয় জনপ্রতিনিধিরা বিষয়টি সামাজিকভাবে নিস্পত্তি করার জন্য চেষ্টা করছে জানতে পেরেছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //