সুনামগঞ্জে ৩ বাড়ি লকডাউন

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বালিজুড়ী ইউনিয়নের আনোয়ারপুর ও লোহচুড়া গ্রামের তিন পরিবারের ১৫ জনকে লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

বুধবার (৮ এপ্রিল) দুপুরে ওই তিনটি বাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যনার্জি নির্দেশে লকডাউন করে এলাকার সবাইকে সর্তক করা হয়েছে বলেন জানান,বালিজুড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য একরামুল হুদা ও ৪নং ওয়ার্ড সদস্য বুলবুল মিয়া।

তারা  জানান, গত ৫ ও ৬ এপ্রিল তিনটি পরিবার ঢাকা নারায়ণগঞ্জ শহর থেকে গ্রামে আসে। তারা নারায়ণগঞ্জ শহরের চাকরী করতো।

পরিবার গুলো হলো- লোহা ছড়া গ্রামের আলবাব মিয়া পরিবারে সদস্য সংখ্যা ৬ জন। আর ৪নং ওয়ার্ডের আনোয়রপুর গ্রামের সুরত আলীর পরিবারের (৩৫) ৫ সদস্য ও রতিন্দ্র রায়ের পরিবারের  ৪ সদস্য।

৪নং ওয়ার্ড সদস্য বুলবুল মিয়া বলেন, তারা গ্রামে আসার পর থেকেই কঠোর নজরদীরতে রাখা হয়েছে। প্রশাসনের নির্দেশে লকডাউন করা রাখা হয়েছে।

বালিজুড়ী ইউনিয়নের ৫নং ওর্য়াড সদস্য একরামুল হুদা বলেন, আলবাব মিয়া পরিবারে সদস্য সংখ্যা ৬ জন। তাদের জন্য প্রয়োজনীয় খাদ্য পণ্য দিয়েছি যা দিয়ে ৬-৭দিন চলতে পারবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যনার্জি জানান, খবর পেয়েই ওইসব পরিবারকে লকডাউন করা হয়েছে। পরিবারের সদস্য ও আশ পাশের লোকজনকে নজরধারীতে রাখা হয়েছে। আর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার পাঠানো হয়েছে।   

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. ইকবাল হোসেন জানান, ওই গ্রামগুলোতে আমাদের স্বাস্থ্য কর্মী পাঠানো হয়েছে। খোঁজ খরব নিচ্ছে। পরিবার গুলোকে স্বাস্থ্য বিধি মানাতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //