রাজবাড়ীতে পালিয়ে আসা করোনা রোগীকে হাসপাতালে ভর্তি

ঢাকায় সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে পালিয়ে আসা করোনাভাইরাসে আক্রান্ত সোনিয়া (২৮) নামে এক রোগীকে রাজবাড়ী থেকে উদ্ধার করে সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে পাঠিয়েছে সদর থানা পুলিশ ও স্বাস্থ্য বিভাগ।

মঙ্গলবার (৭ এপ্রিল) রাত সাড়ে ৩টা থেকে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের নিজ বাড়িতে পুলিশ তাদের ঘিরে রাখে।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ৪ এপ্রিল (শনিবার) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে করোনাভাইরাস সন্দেহ হলে তার শরীরে করোনাভাইরাসের জীবাণু ধরা পড়লে পরবর্তীতে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়।

সেখান থেকে গতকাল দুপুরে পালিয়ে রাজবাড়ীর দাদশী ইউনিয়নের নিজ বাড়িতে চলে আসে সোনিয়া। পুলিশ বিষয়টি জানতে পেরে রাত ৩টার দিকে দাদশী ইউনিয়নের সোনিয়ার বাড়ি ঘিরে রাখে।

ভোর ৫টার দিকে রাজবাড়ী সিভিল সার্জন ও রাজবাড়ী সদর থানা পুলিশ সোনিয়া ও তার স্বামী মালেক সরদারকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম বলেন, সোনিয়ার শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। সে ঢাকায় সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি ছিলো। গতকাল সেখান থেকে পালিয়ে দাদশীর নিজ বাড়িতে চলে আসে।

পুলিশ মঙ্গলবার রাত সাড়ে ৩টা থেকে সোনিয়ার বাড়ি ঘিরে রাখে। পরে পুলিশ ও স্বাস্থ্য বিভাগের কর্মীরা সোনিয়া ও তার স্বামীকে উদ্ধার করে রাজবাড়ী আইসোলেশন সেন্টারে ভর্তি করে। এখানে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

বুধবার দুপুরে রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাঈদুজ্জামান খান বলেন, দাদশী ইউনিয়নের সোনিয়ার বাড়িসহ বক্তারপুর ও সমসপুর গ্রাম দুটিকে লকডাউন করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //