সরকারি নির্দেশনা অমান্য করায় ১০ ব্যবসায়ীকে জরিমানা

সরকারি নির্দেশনা অমান্য করায় পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করে ১০ ব্যবসায়ীকে ৩৩০০ টাকার অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার (৩ এপ্রিল) উপজেলার দেবনগর ও তেঁতুলিয়া বাজারে সরকারি আদেশ অমান্য করে ব্যবসা পরিচালনা করার ৮ ব্যবসায়ীর মধ্যে ৭জনকে তিনশ টাকা করে এবং একজনকে দুইশ টাকা করে মোট তেইশত টাকা অর্থদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদুল হক। 

অন্যদিকে, একইদিন দুপুরে পঞ্চগড় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সেনাবাহিনী ও থানা পুলিশের সহযোগীতায় যৌথ অভিযানে শালবাহান ও সিপাইপাড়া বাজারের দুই ব্যবসায়ীকে পাঁচশ করে একহাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি অনুসরণ করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দোকানপাট সমূহ সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় ব্যবসা পরিচালনা করার জন্য নির্দেশনা প্রদান করা হয়। কিন্তু সেই নির্দেশনা উপেক্ষা করে উপজেলার বিভিন্ন বাজারে ব্যবসায়ীগণ ঝুকিপূর্ণভাবে ব্যবসা পরিচালনা করে থাকায় উপজেলা প্রশাসন কর্তৃক নিয়মিত অভিযান পরিচালা করে হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : পঞ্চগড়

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //