শ্বাসকষ্টে নৌসেনার মৃত্যু, শ্বশুরবাড়ি লকডাউন

মেহেরপুর সদর উপজেলায় শ্বশুরবাড়িতে বেড়াতে এসে শ্বাসকষ্টে নাজমুল সালেহীন (৩৫) নামের নৌবাহিনীর এক সদস্যের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার শ্বশুরবাড়ি লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

নাজমুল সালেহীনের বাড়ি চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ফরিদপুর গ্রামে। তিনি ওই এলাকার আবদুর রহমানের ছেলে। করোনা সংক্রমণ ঠেকাতে সরকার ঘোষিত সাধারণ ছুটির মধ্যেই সম্প্রতি পরিবার নিয়ে মেহেরপুর সদর উপজেলার কোলাগ্রামের বাবুপাড়ায় শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন নাজমুল সালেহীন।

তার শ্বশুর খোকন আলী জানান, তাদের জামাই ৬ মাস আগে বিদেশ থেকে মিশন শেষ করে বাড়ি এসেছেন। কয়েক দিন আগে তার বাড়িতে বেড়াতে আসে।

তিনি জানান, নাজমুল সালেহীনের আগে থেকে লিভারের অসুখ ছিল। বৃহস্পতিবার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে ওই রাতেই মারা যান তিনি।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আরএমও তাপস কুমার জানান, বৃহস্পতিবার রাতে মেহেরপুর থেকে নৌবাহিনীর এক সদস্য জ্বর, কাশি ও শ্বাসকষ্টের উপসর্গ নিয়ে হাসপাতালে আসেন। আমরা তাকে ভর্তি না নিয়ে বাড়িতে চিকিৎসা নেয়ার কথা জানাই। পরে তার মৃত্যু হয়। শুক্রবার ময়নাতদন্ত শেষে লাশ হস্তান্তর করা হবে।

মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান জানান, আমরা ওই নৌ সদস্যের মৃত্যুর খবর পাওয়ার পর তার শ্বশুরবাড়িতে পুলিশ পাঠিয়েছি। সেই বাড়িতে লাল পতাকা টাঙিয়ে লকডাউন ঘোষণা করেছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //