নারী পর্যটককে বাসে যৌন নিপীড়ন, সুপারভাইজার গ্রেফতার

খাগড়াছড়ি থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসে কয়েকজন নারী পর্যটককে যৌন নিপীড়নের অভিযোগে সুপারভাইজার মামুনুর ইসলামকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাত ১১টার দিকে ঘটনাটি ঘটে। গ্রেফতার মামুনুর ইসলাম নীলফামারীর ডোমার উপজেলার সাভার গ্রামের রাফিউল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, সাজেক ভ্রমণ শেষে ৩৪ জন নারী পর্যটক শনিবার রাত ৯টায় শ্যামলী পরিবহনের একটি নৈশ কোচে (নম্বর ঢাকা মেট্রো-ব- ১১-৬৪৪৭) খাগড়াছড়ি সদর থেকে ঢাকার উদ্দেশে রওনা হন। তারা সবাই ঢাকার একটি ভ্রমণ সংগঠনের সদস্য। বাসটি রাত ১১টার দিকে রামগড়ে পৌঁছলে সুপারভাইজার মামুনুর ইসলাম মামুন ঘুমন্ত এক নারী পর্যটকের শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন। এ সময় ওই যাত্রী সুপারভাইজারের হাত চেপে ধরে চিৎকার দেন। পরে তিনি ৯৯৯ নম্বরে কল করলে রামগড় থানার ওসির নেতৃত্বে পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে এসে অভিযুক্ত সুপারভাইজার মামুনকে আটক করেন।

ওসি মোহাম্মদ শামসুজ্জামান বলেন, ভিকটিম পেশায় ব্যারিস্টার। তিনি খাগড়াছড়ি থেকে ঢাকায় ফিরছিলেন। আটক সুপারভাইজার ওই পর্যটকদলের আরো ৪-৫ জন নারীকে একইভাবে যৌন নিপীড়ন করেছে বলে তারা অভিযোগ করেন। শনিবার রাতেই নিপীড়নের শিকার ওই ব্যারিস্টার বাদি হয়ে রামগড় থানায় একটি মামলা করেছেন। রবিবার সকালে তাকে খাগড়াছড়ি জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //