মহিউদ্দিন চৌধুরীর কবরে চসিক মেয়রের শ্রদ্ধা

চট্টগ্রাম ষোলশহর চশমা হিল মসজিদ কবরস্থানে শায়িত আছেন সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী।

রবিবার (১৫) ডিসেম্বর সকালে এই নেতার ২য় মৃত্যুবার্ষিকীতে তার কবরে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেছেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ মহানগর আওয়ামী লীগ নেতারা।

এসময় মেয়র বলেন, মহিউদ্দিন ভাইকে হারানোর ব্যথা ভাষায় প্রকাশ করার নয়। শুধু নগর আওয়ামী লীগ নয়, পুরো চট্টগ্রাম আওয়ামী লীগের তিনি ছিলেন অভিভাবক। তিল তিল করে তিনি আজকের অবস্থানে এসেছেন। গণমানুষের দাবি আদায়ে সবসময় সোচ্চার ছিলেন। তাই তিনি সবার হৃদয়ে ঠাঁই করে নিয়েছেন। চট্টগ্রামকে ঘিরে তিনি যে স্বপ্ন দেখতেন তা বাস্তবায়ন করাই আমাদের সবার দায়িত্ব।

পরে সাবেক মেয়র মরহুম মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী হাসিনা মহিউদ্দিনের সঙ্গে কথা বলেন আ জ ম নাছির উদ্দীন।

শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, উপদেষ্টা শেখ মাহমুদ ইসহাক, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সম্পাদকমণ্ডলীর সদস্য শফিকুল ইসলাম ফারুক, অ্যাডভোকেট শেখ ইফতেখার সায়মুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, আবদুল আহাদ, মানস রক্ষিত প্রমুখ।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //