ঈদে পথশিশুদের খাওয়ালেন নিপুণ

করোনা পরিস্থিতির শুরু থেকে বিভিন্নভাবে মানুষের পাশে দাড়াচ্ছেন চিত্রনায়িকা নিপুণ। রমজান মাসজুড়ে এফডিসির মসজিদে ইফতার দিয়েছেন। তারই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতরের দিন একজন করোনা রোগী এবং কয়েকজন পথশিশুকে খাওয়ালেন তিনি।

নিপুণ বলেন, ‘ঈদের খাবার সবাই খাবে! আমার পরিচিত ফ্যামিলির একজন করোনা আক্রান্ত হয়ে হোটেলে আছে। তাই বলে ঈদের খাবার খাবে না! এখন তার শরীর ভালোর দিকে। এছাড়াও কিছু পথ শিশুর সাথে খাবার শেয়ার করলাম আমার রান্না করা খাবার থেকে! ঈদ মোবারক সবাইকে, বাসায় থাকুন, সুস্থ থাকুন আপনি ভালো থাকলে ভালো থাকবে পুরো বাংলাদেশ।’

এর আগে সিনেমার অসচ্ছল শিল্পীদের পাশে দাঁড়িয়েছেন তিনি।

নিপুণ বলেন, ‘আমি কথা দিয়েছিলাম আমার সঙ্গে যারা আমার সব সিনেমায় কাজ করেছিল, সহশিল্পী , নৃত্য পরিচালক, নাচের টিম, ফাইটার, বাবা, মা, বোন, ভাই, ডাক্তার, পুলিশ, ভিলেন, কমেডিয়ান, নার্স থেকে শুরু করে সব ক্যারেক্টর আর্টিস্ট, এক কথায় সিনেমার পুরো টিমের সকলকে আমার পক্ষ থেকে ঈদ উপহার পৌঁছে দেবো।

তিনি বলেন, আলহামদুলিল্লাহ আমি নিজে সবার সঙ্গে যোগাযোগ করে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে মোট ১ লক্ষ ৫০ হাজার টাকা ঈদের উপহার হিসেবে পাঠিয়ে দিয়েছি । উপহার পেয়ে তারা যে পরিমাণ খুশি হয়েছে এই দেড় লক্ষ টাকা দিয়ে এই খুশির পরিমাপ করা যায় না ।

এই অভিনেত্রী বলেন, সত্যি কথা বলতে , শিল্পীরা কখনো দুস্থ হয় না। তারা সবাই পরিস্থিতির শিকার , এখন থেকে আমি আমার চলচ্চিত্রের মানুষদের নায্য অধিকার আদায় করার জন্য কাজ করব যেন ভবিষ্যতে তাদের কাউকেই পরিস্থিতির শিকার হতে না হয়।’

নিপুণ অভিনয়ের পাশাপাশি প্রসাধনী ও লাইফস্টাইলকেন্দ্রিক ব্যবসা প্রতিষ্ঠান ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ পরিচালনা করছেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //