তারকাদের ঈদ

করোনাকালীন ঈদ যেন আনন্দের সাথে সাথে অনেক শোক নিয়ে এসেছে। কারণ এই ঈদে মানুষকে ঘরবন্দি থাকতে হচ্ছে। আত্মীয়দের বাসায়ও যাওয়া যাচ্ছে না। তারকাদের ক্ষেত্রেও ঠিক তাই। এবার তাদের ভিন্ন এক ঈদ কাটছে। 

শোবিজ তারকারা কে কোথায় ঈদ করছেন এবং তাদের ঈদের পরিকল্পনা কি তা নিয়েই আজকের আয়োজন। 

সাদিকা পারভীন পপি


জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপি ২৫ বছর পর গ্রামের বাড়ি খুলনায় ঈদ করছেন। আগে ঈদ ঢাকায় করলেও এবার তা হয়নি। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের আগে গ্রামের বাড়িতে গেলে আর ঢাকা ফিরতে পারেননি তিনি। 

এ বিষয়ে পপি বলেন- দেখতে দেখতে ২৫ বছর হয়ে গেল, টের পেলাম না। ক্যারিয়ারের জন্য সেই যে ঢাকা গিয়েছি, এরপর গ্রামের বাড়িতে ঈদ করা হয়নি। এবার বাবা-মা, ভাই-বোন, চাচা-চাচি ও ফুফা-ফুফুদের সঙ্গে এবারের ঈদটা আমার অন্যরকম কাটবে।

ইরফান সাজ্জাত


প্রতিবার ইরফান সাজ্জাদ মায়ের সাথে চট্টগ্রামে ঈদ করেন। কিন্তু এবার তিনি ঢাকাতেই আছেন। ইরফান সাজ্জাদ বলেন- পরিস্থিতি এমন যে ঈদের দিনটিকেও আলাদাভাবে দেখার সুযোগ নেই। 

পূর্ণিমা


ঢালিউডের জনপ্রিয় নায়িকা পূর্ণিমার ঈদ কাটছে ঘরোয়া আয়োজনে। তিনি বলেন, মানুষের মনে ঈদের সেই আমেজটা নেই। সারা পৃথিবীরই একই অবস্থা। এবারের ঈদ চার দেয়ালের মধ্যে পরিবারকে নিয়ে ঈদ কাটবে। বিশেষ কোনো আয়োজন নেই। বাইরে কোথাও যাচ্ছি না। সবাইকে বলবো ঘরেই থাকুন, পরিবারের সাথে থাকুন।

জিয়াউল ফারুক অপূর্ব


করোনাকালীন ঈদে জিয়াউল ফারুক অপূর্ব ঘরেই আছেন। তিনি বন্ধু ও  আত্মীয়দের বাসায় যাচ্ছেন না। আত্মীয়রাও তার বাসায় আসছেন না। তার সময় কাটছে অনেকটা চাপা আতঙ্ক ও ভয়ের মধ্যে দিয়ে। 

চম্পা


একসময়ের জনপ্রিয় অভিনেত্রী চম্পার ঈদ কাটছে ঘরেই। ঈদ নিয়ে তিনি বলেন, কিছুই করার নেই। ঘরের মধ্যেই বসে আছি নামাজ পরবো কিছুক্ষণ পরে। কোথাও যাবো না। আর আমার বাসায়ও কেউ আসবে না। অনেকদিন ধরেই আমিও কোথাও যাইনি। আমার বাসায় কেউ আসেনি লকডাউন মানুষের জীবন বিপর্যয় এই মুহূর্তে কি আনন্দ ভালো লাগে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //