করোনায় উদ্বেগে তারকারা

বাংলাদেশেও ব্যাপকহারে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। প্রতিনিয়ত বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। করোনায় সাধারণ মানুষের মতো আতঙ্কে আছেন শোবিজের তারকারাও। 

দান করে ছবি তুলে ফেসবুকে দেওয়ার অর্থ কী?: অমিত হাসান 

‘দান করে ছবি তুলে ফেসবুকে দেয়ার অর্থ কী? আমি তা বুঝি না। হাদিসেই আছে, কেউ এক হাতে দান করলে যেন তার অন্য হাত না জানে। আমি এই কথাটি মনেপ্রাণে মেনে চলি। তবে যারা সহযোগিতা করছেন অসহায় মানুষকে, আমি তাদের সবাইকে সাধুবাদ জানাই’- এসব কথা বলেন অভিনেতা অমিত হাসান।

অমিত হাসান ফিল্ম ক্লাবের সভাপতি হওয়া সত্ত্বেও তাকে দৃশ্যমান কোনো সহযোগিতা করতে দেখা যায়নি। এ নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করতেই এসব কথা বলেন অমিত হাসান। তিনি আরো বলেন, ‘আমি আপাতত আমার ফ্যামিলির সঙ্গে বাসায় আছি। তবে আমি আমার এলাকায় বিভিন্ন মাধ্যমে সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আর ফিল্ম ক্লাবের সবাই এখন বাসায় আছেন। তাই একত্রিত হয়ে কিছু করা হচ্ছে না। তবে অনেকেই নিজেদের জায়গা থেকে কাজ করে যাচ্ছেন।

জীবনটা আসলেই মহামূল্যবান: নায়লা নাঈম

এমন সময়ে করোনা ছড়িয়ে পড়া রোধে বাসায় অবস্থান করে কী করা যেতে পারে তার উপায় বাতলে দিয়েছেন দেশের জনপ্রিয় মডেল নায়লা নাঈম। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনি লিখেছেন, বাসায় বসে বসে প্রয়োজনে আমার ছবি দেখো! তাও, নিরাপদে থাকো, ঘরেই থাকো। জীবনটা আসলেই মহামূল্যবান।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //