রোববার,  ১৮ আগস্ট ২০১৯  | সময় লোডিং...
প্রকাশ : ১৩ আগস্ট ২০১৯, ১২:৩৬:১৩

ডেঙ্গুতে রমনা পার্কের পরিচ্ছন্ন কর্মীর মৃত্যু

প্রতিনিধি, খুলনা
খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মোহাম্মদ রাসেল (৩২) নামের এক যুবক মারা গেছেন। তিনি গত রবিবার খুমেক হাসপাতালে ভর্তি হন এবং চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকালে তিনি মারা যান।
রাসেল গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার নারিকেলবাড়ি গ্রামের মোহাম্মদ সেলিমের ছেলে। তিনি ঢাকার রমনা পার্কে পরিচ্ছন্নতা কর্মীর কাজ করতেন।
ঢাকায় ডেঙ্গুতে আক্রান্ত হয়েছিলেন রাসেল। সেখানে চিকিৎসা করে কিছুটা সুস্থ হয়ে গোপালগঞ্জের কোটালিপাড়ার নারিকেল বাড়ি গ্রামে আসেন। বাড়িতে এসে জ্বর বেড়ে গেলে প্রথমে গোপালগঞ্জ হাসপাতালে ও পরে খুমেক হাসপাতালে আনা হয়। 
খুমেক হাসপাতালের পরিচালক এটিএম মঞ্জুর মোর্শেদ বলেন, তাদের হাসপাতালে মঙ্গলবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত ১২৩ জন ডেঙ্গু রোগী চিকিৎসাধীন রয়েছে।
সব মিলিয়ে এ বছর ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা ৪৩ হাজার ছাড়িয়েছে। এর মধ্যে চলতি আগস্ট মাসের প্রথম ১১ দিনেই হাসপাতালে ভর্তি হয়েছেন প্রায় ২৫ হাজার মানুষ। সরকার চলতি বছর ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ৪০ জনের মৃত্যুর তথ্য নিশ্চিত করলেও ঢাকার বিভিন্ন হাসপাতাল ও জেলার চিকিৎসকদের কাছ থেকে অন্তত ১১৯ জনের তথ্য পেয়েছে গণমাধ্যম। 
 
 
 
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com