রোববার,  ১৮ আগস্ট ২০১৯  | সময় লোডিং...
প্রকাশ : ২৫ জুন ২০১৬, ১৭:০০:৫৬

রাজীবপুরে উত্যক্তের প্রতিশোধে শিশুকে ধর্ষণের চেষ্টা

রাজীবপুর প্রতিনিধি
কুড়িগ্রামের রৌমারীতে এক স্কুল ছাত্রীকে উত্যক্তের ঘটনায় প্রতিশোধ নিতে অভিযুক্তের শিশু কন্যাকে তুলে নিয়ে ধর্ষণের চেষ্টা করা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
 
শুক্রবার রাত ১১টার দিকে মিজানুর রহমান, আলামিন ও রুবেল মিয়া নামের ৩ যুবক ঘরের বেড়া কেটে কাজল রেখা নামের ৫ম শ্রেণির শিশুর মুখ বেধে তুলে নিয়ে পার্শ্ববর্তি এক পাট খেতে ধর্ষণের চেষ্টা করা হয়। এসময় বাড়ির লোকজনের চিৎকারে আশপাশের মানুষ এগিয়ে আসলে শিশুটিকে ফেলে লম্পটরা পালিয়ে যায়। পরে রাত ১টার দিকে অজ্ঞান অবস্থায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।
 
এর আগে বৃহস্পতিবার (২৩জুন) সকাল ৮টার দিকে স্কুলে যাওয়ার পথে পাখি উড়া চরের নওশাদ আলীর ১০ম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে পথ আটকে উত্যক্ত করে আবুল কাশেম (২৮) নামের এক ব্যক্তি। এ ঘটনার প্রতিশোধ নিতে নওশাদ আলীর পুত্র ও ভাতিজারা অভিযুক্ত আবুল কাশেমের শিশু কন্যাকে তুলে নিয়ে ওই ঘটনা ঘটায়। বিষয় সারা এলাকায় ব্যাপক তোলপাড়ের সৃষ্টি করেছে। পুলিশ ঘটনা তদন্তে মাঠে নেমেছে।
 
উত্যক্তের কথা অস্বীকার করে অভিযুক্ত আবুল কাশেম অভিযোগ করেন, তারা রাতের অন্ধকারে আমার ঘরের বেড়া কেটে আমার অবুঝ শিশুটিকে তুলে নিয়ে ধর্ষণের চেষ্টা করেছে। নওশাদ আলী অভিযোগ করেন, ওই লম্পট কাশেম আমার মেয়েকে নানা ভাবে উত্যক্ত করে।
 
রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএম সাজেদুল ইসলাম জানান, দু’পক্ষই অভিযোগ দিয়েছে। অভিযোগের তদন্ত চলছে।  
এ সংক্রান্ত সকল খবর
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com