রোববার,  ১৮ আগস্ট ২০১৯  | সময় লোডিং...
প্রকাশ : ২০ জুন ২০১৬, ১১:৩৭:২৬

লঞ্চের কেবিন পেতে টোকেন পদ্ধতি: ফরম বিতরণ শুরু

অনলাইন ডেস্ক
ঈদকে সামনে রেখে ঢাকা-বরিশাল নৌরুটে লঞ্চের কেবিনের আগাম টিকিট পেতে টোকেন পদ্ধতি চালু করেছে লঞ্চ মালিক কর্তৃপক্ষ। ইতিমধ্যে কীর্তনখোলা এবং সুরভী কোম্পানির মালিকরা তাদের কেবিনগুলোর টিকিট পেতে আবেদন ফরম বিতরণ শুরু করেছেন। আবেদনকারীদের টোকেন দিয়ে লটারির মাধ্যমে টিকিট পাবেন যাত্রীরা। তবে কীর্তনখোলা এবং সুরভী উভয় লঞ্চের নিয়মিত যাত্রীদের টিকিট প্রাপ্তির বিষয়ে বিশেষ গুরুত্ব দেয়া হবে বলে জানিয়েছেন লঞ্চ মালিক কর্তৃপক্ষ।
 
এদিকে টোকেন পদ্ধতিতে লঞ্চের টিকিটের কার্যক্রম শুরু হলেও স্বচ্ছতার আশংকা কাটছে না যাত্রীদের। সিন্ডিকেটের মাধ্যমে ঈদের বিশেষ সার্ভিসের অগ্রিম টিকিট কালোবাজারীদের হাতে চলে যেতে পারে বলে আশংকা করছেন তারা।
 
ঈদের আগমনী বার্তার সঙ্গে সঙ্গে বাড়ি ফেরার প্রস্তুতিও নিচ্ছেন শিক্ষার্থী এবং কর্মজীবীসহ সর্বস্তরের মানুষ। বছর ঘুরে আসা পবিত্র ঈদের আনন্দ পরিবারের আপনজনদের সঙ্গে উপভোগ করতে ঢাকাসহ অন্যান্য অঞ্চল থেকে লাখ লাখ মানুষ দক্ষিণাঞ্চলে আসছেন। এবারও এর কমতি হবে না বলে মনে করছেন লঞ্চ মালিকরা। প্রতিবছর ঈদে কয়েক লাখ মানুষ ঢাকা থেকে লঞ্চে নাড়ির টানে বাড়ি ফেরেন। মাত্র কয়েকটা দিনের জন্য স্বজনদের সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করতে শত ঝুঁকির মধ্যেও লঞ্চে আপনজনদের কাছে ফিরছেন।
এ সংক্রান্ত সকল খবর
এই পাতার আরো খবর
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত

সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ

প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Powered by orangebd.com