রাজধানীতে আবাসন ব্যবসায়ীকে ডেকে নিয়ে হত্যা

রাজধানীর ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকায় সজীব বিল্ডার্সের মালিক আবুল খায়েরকে (৫২) হত্যা করেছে সন্ত্রাসীরা। 

শুক্রবার (৭ আগস্ট) সকালে বসুন্ধরা আবাসিক এলাকার এম ব্লকে ওই কোম্পানির অধীনে নির্মাণাধীন একটি ভবনের দ্বিতীয় তলা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্বজনরা জানান, আবুল খায়ের বসুন্ধরা আবাসিক এলাকার এফ ব্লকের ২১ নম্বর সড়কের ৬৯২ নম্বর জালাল গার্ডেনের বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন। একটি জমি নিয়ে তার সঙ্গে একটি পক্ষের ঝামেলা চলছিল। বৃহস্পতিবার (৬ আগস্ট) রাতে অজ্ঞাত ব্যক্তিরা তাকে বিষয়টি সমাধানের জন্য বাসা থেকে ডেকে নিয়ে যায়। রাতে তিনি বাসায় না ফেরায় স্ত্রী ও স্বজনেরা বিষয়টি ভাটারা থানা পুলিশকে জানায়। কিন্তু রাতে তার সন্ধান মেলেনি। সকালে পুলিশ বসুন্ধরার এ ব্লকের একটি নির্মাণাধীন ভবন থেকে তার লাশ উদ্ধার করে। 

পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী বলেন, তার মাথা থেকে মস্তিস্কের অংশবিশেষ বের হয়ে ছিল। কে বা কারা তাকে ডেকে নিয়েছিল, কারা হত্যা করেছে তাদের খুঁজে বের করে শিগগিরই আইনের আওতায় আনা হবে।

নিহত আবুল খায়েরের ভাই নোয়াখালীর সুবর্ণচর উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বারী বাবুল বলেন, জমি নিয়ে একজনের সঙ্গে বিরোধ ছিল। তারাই সমাধানের জন্য ডেকে নিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //