রাবিপ্রতিতে প্রতি আসনে লড়বেন ২১ জন ভর্তিচ্ছু

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক শ্রেণির প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার আসনবিন্যাস প্রকাশ করা হয়েছে। 

আগামী শুক্র ও শনিবার (৬ ও ৭ ডিসেম্বর) রাঙামাটি শহরে অবস্থিত লেকার্স পাবলিক স্কুল অ্যান্ড কলেজ এবং শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

ভর্তি পরীক্ষায় চলতি বছর প্রতি আসনের বিপরীতে লড়বেন ২১ জন পরীক্ষার্থী।

রাবিপ্রবি কর্তৃপক্ষ জানিয়েছে, ভর্তি পরীক্ষায় তিনটি অনুষদের মধ্যে ‘এ’ ইউনিটের ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদে ৫০টি আসনের বিপরীতে এক হাজার ৪৪৭ জন ভর্তিচ্ছু; ‘বি’ ইউনিটের বিজনেস স্টাডিজ অনুষদের ৭৫টি আসনের বিপরীতে ৯৬৩ জন ভর্তিচ্ছু এবং ‘সি’ ইউনিটের বায়োলজিক্যাল সায়েন্স অনুষদের ২৫টি আসনের বিপরীতে ৬২২ ভর্তিচ্ছু পরীক্ষায় অংশ নেবেন। 

ভর্তি পরীক্ষা শুরু হওয়ার আধা ঘন্টা আগে ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের পরীক্ষার হলে উপস্থিত থাকতে হবে। ভর্তি পরীক্ষার দিন পরীক্ষার্থীদের দুই কপি ছবি, ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ও এইচএসসি/সমমান পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড অবশ্যই সঙ্গে আনতে হবে। পরীক্ষার হলে কোনো প্রকার ইলেকট্রনিক ডিভাইস (মোবাইল ফোন, ক্যালকুলেটর, ঘড়ি, হেড ফোন, কমিউনিকেশন ডিভাইস) আনা যাবে না।

রাবিপ্রবির জনসংযোগ বিভাগের তথ্য কর্মকর্তা ত্রিবেনী চাকমা জানান, ভর্তি পরীক্ষার বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.rmstu.edu.bd)  জানা যাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //