বেরোবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। 

আজ মঙ্গলবার বিকেল ৩টায় কেন্দ্রীয় ভর্তি কমিটির সভায় বিভিন্ন ইউনিটের সমন্বয়কের উপস্থিতিতে এ ফল প্রকাশ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।

ফলাফল প্রকাশের পর থেকেই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এ ফল পাওয়া যাচ্ছে। এছাড়াও পরীক্ষায় উত্তীর্ণ সব শিক্ষার্থীর মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে পর্যায়ক্রমে ফলাফল জানানো হবে বলে জানিয়েছেন জনসংযোগ তথ্য ও প্রকাশনা দফতরের কর্মকর্তা আরিফুল ইসলাম। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে ভর্তি পরীক্ষার আইটি উপ-কমিটির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফলাফল আপলোড করা হয়।

ঘোষিত ফলাফল অনুযায়ী, ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ২৪ থেকে ২৭ নভেম্বর পর্যন্ত শিফট ভিত্তিক মেধা অনুযায়ী অনলাইনে চয়েস ফরম পূরণ করতে হবে। এরপর বিভাগ নির্ধারণ করে তালিকা প্রকাশ করা হবে ২৮ নভেম্বর এবং যাচাই-বাছাই শেষে আগামী ২ ও ৩ ডিসেম্বর ভর্তি কার্যক্রম সম্পন্ন হবে। 

গত ১০ থেকে ১৪ নভেম্বর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেই ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়। এ বছর ছয়টি অনুষদের ২১ বিভাগের ১ হাজার ৩১৫টি আসনের বিপরীতে ৭৭ হাজার ৭২৪ জন ভর্তিচ্ছু পরীক্ষায় অংশগ্রহণ করেন। প্রতি আসনে প্রতিযোগিতা করে ৬০ জন ভর্তিচ্ছু। 

উল্লেখ্য, ভর্তি পরীক্ষার ফলাফলসহ যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের (https://brur.ac.bd) মাধ্যমে জানা যাবে।


মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh