মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ‘ঢাকা টাউন হল ২০২০’ অনুষ্ঠিত

গত ২৫ জানুয়ারি রাজধানীর একটি কনফারেন্স হলে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) ‘ঢাকা টাউন হল ২০২০’ অনুষ্ঠিত হয়েছে।

এমটিবি’র চেয়ারম্যান মো. হেদায়েত উল্লাহ, পরিচালক এম এ রউফ, রাশেদ এ চৌধুরী, মো. আব্দুল মালেক, স্বতন্ত্র পরিচালক এম মোকাম্মেল হক, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রফিকুল হক, উপ-ব্যবস্থাপনা পরিচালক গৌতম প্রসাদ দাস ও তারেক রিয়াজ খান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সম্মেলনে এমটিবি’র ঢাকা অঞ্চলের শাখাগুলোর বিগত বছরের কার্যক্রমের ওপর আলোকপাত করা হয় এবং কীভাবে ২০২০ সালের লক্ষ্যমাত্রা অর্জন করা যায়, এ ব্যাপারে সার্বিক আলোচনা করা হয়।

২০২০ সালে এমটিবি’র প্রতিপাদ্য “পাওয়ারিং ফিউচার” উন্মোচন করা হয় এই টাউন হলে।

এমটিবি’র চেয়ারম্যান মো. হেদায়েত উল্লাহ তার বক্তব্যে, ২০১৯ সালে ব্যাংকিং খাতে সব চ্যালেঞ্জ দৃঢ়তা ও সফলতার সাথে মোকাবেলা করার জন্য এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালকসহ সব সদস্যদের অভিনন্দন জানান এবং প্রতিযোগিতামূলক ব্যাংকিং খাতে সবাইকে সফলভাবে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন।

গ্রাহকদের আস্থা অব্যাহত রেখে ব্যাংকটিকে সামনের দিকে সফলভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ব্যাংক ব্যবস্থাপনা ও কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান ঢাকা অঞ্চলের সব এমটিবি শাখা থেকে সম্মেলনে অংশগ্রহণ করার জন্য সবাইকে ধন্যবাদ জানান এবং ব্যাংকের দেশব্যাপী শাখা বিস্তৃতির সামর্থের পাশাপাশি ‘এমটিবি থ্রি ভি’কে কাজে লাগিয়ে এমটিবিকে সেরা মানের ব্যাংক হিসেবে প্রতিষ্ঠা করার লক্ষ্যে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //