তিন লাখ মানুষকে চাকরি দেবেন সোনু

বলিউড ও সাউথের সিনেমার দর্শকদের কাছে সমানভাবে জনপ্রিয়। অভিনয় প্রতিভা দিয়ে ইতোমধ্যে জয় করেছেন লাখো ভক্তের হৃদয়। করোনাকালে অনেক অভিনেতা যখন গৃহবন্দি হয়ে আছেন, সেখানে ব্যতিক্রম সোনু। করোনাভাইরাসের কারণে আটকে পড়া শ্রমিকদের জন্য বাসের ব্যবস্থা করে বাড়িতে পাঠানর ব্যবস্থা করেছেন। বন্যা দুর্গতদের সাহায্য করেছেন, অভাবী মানুষের পাশে দাঁড়িয়েছেন, এমনকি স্বাস্থ্যকর্মীদের জন্য নিজের বিলাসবহুল হোটেল ছেড়ে দিয়েছেন। এবার তিনি ৩ লাখ মানুষকে চাকরি দেয়ার ঘোষণা দিয়েছেন।

টুইটারে সোনু লিখেছেন, জন্মদিনের বিশেষ মুহূর্তে আমার প্রবাসী ভাইদের জন্য প্রবাসী রোজগার ডটকমে আমার কনট্রাক্টে ৩ লাখ চাকরির ব্যবস্থা হবে। সবগুলোতেই ভালো বেতন, পিএফ, ইএসআই এবং অন্য সুবিধা আছে। এইপিসি, সিআইটিআই, ট্রিডেন্ট, কুয়েস করপোরেশন, অ্যামাজন, সোডেক্স, আরবান কো, পোর্শিয়া এবং অন্য সবাইকে ধন্যবাদ।’

শুধু তাই নয়, ‘প্রবাসী রোজগার’ ওয়েবসাইটের মাধ্যমে আগামী পাঁচ বছরে দুই কোটি মানুষকে চাকরির ব্যবস্থা করতে চান সোনু সুদ। এই ওয়েবসাইটের মাধ্যমে চাকরি প্রার্থীরা সরাসরি ভারতের বিভিন্ন স্থানে কাজের সন্ধান পাবেন। শুধু তাই নয়, চাকরি প্রার্থীদের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণের ব্যবস্থাও করছেন সোনু।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh