মোংলায় এক্সিম ব্যাংকের ১২৬তম শাখা উদ্বোধন

অগ্রগতির ধারাবাহিকতায় বাগেরহাটের মোংলায় উদ্বোধন করা হলো এক্সিম ব্যাংকের ১২৬তম শাখা। 

মোংলা রোড শাখায় গত রবিবার আয়োজিত এক অনুষ্ঠানে উপস্থিত থেকে শাখাটির উদ্বোধন করেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। এ সময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে তালুকদার আব্দুল খালেক বলেন, অর্থনৈতিক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে মোংলায় এখন বিমানবন্দর নির্মাণসহ বিভিন্নমুখী কার্যক্রম শুরু হয়েছে। তাই এ অঞ্চলে এখন ব্যাংকিং কার্যক্রমের প্রসার অপরিহার্য। এরকম সময়ে মোংলায় এক্সিম ব্যাংকের মতো একটি স্বনামধন্য ব্যাংকের শাখা স্থাপন করা সঠিক সময়ের সঠিক সিদ্ধান্ত।

বিশেষ অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া অর্থনীতিকে সমৃদ্ধশালী করার লক্ষ্যে ব্যাংকের ব্যবসা বাণিজ্য প্রসারে ব্যাংকের বহুমুখী বিনিয়োগ প্রকল্পের কথা উল্লেখ করেন। 

একইসঙ্গে তিনি সিএসআর কার্যক্রমে ব্যাংকের অবদানসহ আন্তর্জাতিক বিভিন্ন পদক ও স্বীকৃতির বিষয় তুলে ধরে স্থানীয় ব্যবসায়ী ও তরুণ উদ্যোক্তাদের প্রতি আহ্বান জনান।

এসময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহী ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিরা। -বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh