মোহাম্মদপুরে দুই শিক্ষার্থী অপহরণের ঘটনায় আটক ৮

রাজধানীর মোহাম্মদপুর থেকে দুই শিক্ষার্থীকে অপহরণের ঘটনায় অপহরণকারী চক্রের ৮ সদস্যকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২৫ জানুয়ারি) রাতে রাজধানীসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, গাড়ি, পুলিশের পোশাক এবং ওয়াকিটকি উদ্ধার করা হয়।

ডিএমপির উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, মঙ্গলবার (২১ জানুয়ারি) রাজধানীর মোহাম্মদপুর এলাকায় বাসা থেকে বেরিয়ে দুই শিক্ষার্থী নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার পর তাদের পরিবারের করা জিডির সূত্র ধরে তদন্তের পরিপ্রেক্ষিতে অপহরণকারী চক্রের সন্ধান পাওয়া যায়। পরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চক্রের আট সদস্যকে আটক করা হয়েছে।

রবিবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

মঙ্গলবার  দুপুরে বাসা থেকে বেরিয়ে তানজিম আল ইসলাম দিবস (১৭) ও মো. খালিদ হাসান ধ্রুব (১৯) নামে দুই শিক্ষার্থী নিখোঁজ হন। তারা আগারগাঁওয়ের আইডিবি ভবনে ল্যাপটপ কিনতে যাচ্ছিলেন। ধ্রুব ঢাকা কলেজের সামাজিক বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র  এবং তার ভাতিজা দিবস একটি ইংরেজি মাধ্যম স্কুলের এ লেভেলের শিক্ষার্থী। দিনভর বিভিন্ন স্থানে খোঁজাখুজির পর তেজগাঁও ও মোহাম্মাদপুর থানায় দুইটি সাধারণ ডায়েরি (জিডি) করেন পরিবারের সদস্যরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //