জাতীয় পার্টির কাউন্সিল ২১ ডিসেম্বর

জাতীয় পার্টির কাউন্সিল আগামী ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান জিএম কাদের।

আজ বুধবার রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সম্মেলনের প্রস্তুতি সভায় এ কথা জানান তিনি।

জিএম কাদের বলেন, ৩০ নভেম্বর আইইবির অনুষ্ঠানস্থল ফাঁকা না থাকায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল ২১ ডিসেম্বর করার সিদ্ধান্ত হয়েছে।

তিনি আরো বলেন, অক্টোবরের মধ্যে ছাত্র সমাজের কাউন্সিল করতে হবে। আর নির্বাচনের মাধ্যমে সংগঠনটির কমিটি গঠন করা হবে। আর এতে শুধুমাত্র ছাত্ররাই অংশ নিতে পারবে বাইরের কেউ নয়। ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে উঠে কাজ করবে জাতীয় পার্টি। তরুণদের সিদ্ধান্ত ব্যক্তিগত স্বার্থের ঊর্ধ্বে। আমরা ছাত্র সমাজকে পৃষ্ঠপোষকতা করব। তবে লেজুড়বৃত্তি করার জন্য নয়, লাঠিয়াল বাহিনী তৈরি করব না। ছাত্র সমাজকে এলাকার পাশাপাশি ক্যাম্পাসভিত্তিক রাজনীতি করতে হবে।

এরশাদ পরবর্তী জাতীয় পার্টি নিয়ে তিনি বলেন, সামনের দিকে এগিয়ে যাওয়ার সময় এসেছে।

জিএম কাদের বলেন, এরশাদের শূন্যতা পূরণে সময় লাগবে; তবে জাতীয় পার্টি টুকরো টুকরো হবে না প্রমাণিত, জাতীয় পার্টি দুর্বল হবে না।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, রাজনীতিতে শূন্যতা বিরাজ করছে। সংগঠিত থাকলে মানুষের আশা পূরণ করতে পারলে জাতীয় রাজনীতিতে বড় ভূমিকা রাখবে জাতীয় পার্টি। এতদিন নিয়ামক শক্তি ছিলাম, ভবিষ্যতে রাজনীতির চালিকা শক্তি হিসেবে কাজ করবে জাতীয় পার্টি।

জাতীয় ছাত্র সমাজের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব ফয়সাল দিদার দিপুর পরিচালনায় সাংগঠনিক সভায় বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh