রাজবাড়ীতে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

রাজবাড়ী জেলার মানচিত্র

রাজবাড়ী জেলার মানচিত্র

রাজবাড়ীর পাংশা উপজেলার আওয়ামী লীগ নেতা শওকত মণ্ডলকে (৪০) পিটিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার বাগডুলি বাজারে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

শওকত পাংশা উপজেলার মৌরাট ইউপির ৪ নম্বর ওয়ার্ডের সদস্য এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি উপজেলার বাগডুলি গ্রামের বাসিন্দা।

শওকতের ভাতিজা হেলাল মণ্ডল বলেন, গতকাল রাতে বাড়ির কাছেই বাগডুলি বাজারে পল্লি চিকিৎসকের দোকানের সামনে বসে ছিলেন শওকত মণ্ডল। এমন সময় ৩০ জনের একটি দল বাজারে ঢুকে বোমা বিস্ফোরণ করে ও গুলি ছুড়ে আতঙ্কের সৃষ্টি করেন। এরপর তাঁরা শওকতকে পিটিয়ে ও গুলি করে পালিয়ে যান। 

তিনি বলেন, গুরুতর আহত অবস্থায় শওকতকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দিবাগত রাত দেড়টার দিকে তিনি মারা যান। তাঁর হাত ও পায়ে গুলির চিহ্ন এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে বলে তিনি দাবি করেন।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ ইউপি সদস্যকে হত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হামলার কারণ এখনো জানা যায়নি। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। জড়িত ব্যক্তিদের ধরতে অভিযান চলছে।

মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh