দিনাজপুরে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃত্যু

দিনাজপুরের নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুড়ার বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে তিন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ শনিবার বিকেল ৪টার দিকে নবাবগঞ্জের জাতীয় উদ্যান আশুড়ার বিলে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুর শহরের কালিতলা এলাকার বাসিন্দা দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ইঞ্জিনিয়ারিং অনুষদের ১৬তম ব্যাচের আসফাক দীপ্ত, মৎস অনুষদের ১৭তম ব্যাচের রাফিত রাহাত ও শহরের বালুবাড়ী মহল্লার হাসান মঞ্জিলের হাসান আলীর মেয়ে দিনাজপুর সরকারী মহিলা কলেজের ইংরেজি বিভাগের চতুর্থ বর্ষের ফারিহা মৌমী।

জানা যায়, হাবিপ্রবির তিন ছাত্র ও দিনাজপুর মহিলা কলেজের এক ছাত্রী এবং ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুড়ার বিলে ঘুরতে যায়। তারা কাঠের তৈরি সেতু ও শালবন ঘুরে দেখার পর নৌকায় উঠে বিল ঘুরে দেখছিল। বিলের মাঝখানে হঠাৎ করে নৌকাটি ডুবে যায়। সাঁতার না জানায় সবাই পানিতে তলিয়ে যায়। এ সময় স্থানীয়রা ও ঘুরতে যাওয়া পর্যটক, অন্যান্য নৌকার মাঝি ও যাত্রীরা দেখতে পেয়ে তাদেরকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায় । সেখানে কর্মরত চিকিৎসক খায়রুল আলম আসফাক দীপ্ত, রাফিত রাহাত ও ফারিহা মৌমীকে  মৃত গোষণা করেন।

চিকিৎসক খায়রুল আলম জানান, অপর দুই শিক্ষার্থী ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোনয়ার হোসেন ও হাবিপ্রবির ছাত্র অন্তু মিয়াকে আশংকাজনক অবস্থায় দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।

নবাবগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //