শেখ হাসিনার এ্যাকশন শুরু হয়ে গেছে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: সংগৃহীত

দলের ভেতরে তৈরী হওয়া আগাছা পরগাছা পরিষ্কার করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ্যাকশন শুরু করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

তিনি বলেন, শুধু ঢকা নয় সারাদেশে এ অভিযান চলবে। এই অভিযানের মাধ্যমে টেন্ডারবাজ, চাঁদাবাজ, দুর্নীতিবাজ, সন্ত্রাসীদের নির্মূল করা হবে। যত বড মাস্তান হোক, যত বড় নেতাই হোক, যত বড় প্রভাবশালী হোক কাউকে ছাড় দেয়া হবে না।

আজ শনিবার বিকেল চারটায় কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

এসময় সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আরও বলেন, দেশের মানুষকে প্রধানমন্ত্রী যে ওয়াদা দিয়েছেন, সেই ওয়াদা তিনি যে কোন মূল্যের বিনিময়ে রক্ষা করবেন। তাই সবাইকে সাবধান হয়ে যাওয়ার জন্য নির্দেশ দেন।

শনিবার বিকাল ৪টায় কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন গলফ মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপ-মন্ত্রী এনামুল হক শামীম, উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া। 

এর আগে শনিবার বেলা ১ টার দিকে নেতৃবৃন্দ কক্সবাজার বিমানবন্দরে পৌঁছালে স্থানীয় সদস্য যথাক্রমে সাইমুম সরওয়ার কমল, আশেক উল্লাহ রফিক, কক্সবাজারের জেলা প্রশাসক মো: কামাল হোসেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্নেল (অব:) ফোরকান আহমেদ, সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক এমপি এ্যাথিন রাখাইন, কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র মাহবুবুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম, আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মী এবং পুলিশের উর্ধ্বতন কর্মকতারা তাদের স্বাগত জানান। 

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্টিত সভা সঞ্চালন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান। এতে জেলা ও উপজেলাসহ বিভিন্ন ওয়ার্ড কমিটির বিপুল নেতা সমবেত হন।


মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh