বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা দলের দুর্দীনের বন্ধু:পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন অসাম্প্রদায়িক, প্রগতিশীল সমাজ বিনির্মাণ করতে আমরা অঙ্গীকারবদ্ধ। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা কখনো আদর্শ থেকে পিছপা হয় না। তারা দুর্দীনে ও পাশে থাকে।

আজ শনিবার দুপুর ১২ টায় পুজা উদযাপন পরিষদ সিংড়া উপজেলা শাখার আয়োজনে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিগত দিনে বিরোধী দলের অনেক নেতা কর্মী নির্যাতনের শিকার হয়েছে। অনেকে পঙ্গুত্ব বরন করেছে। হিন্দু সম্প্রদায়ের উপর অবর্ণনীয় নির্যাতন করা হয়েছে। কিন্তু জননেত্রী শেখ হাসিনা সরকার উন্নয়ন আর অগ্রগতির সরকার। তিনি সুশাসন ও সচ্ছতার মাধ্যমে দেশ পরিচালনা করছে। এই সরকার দুর্নীতির বিরুদ্ধে কাজ করছে। 

প্রতিমন্ত্রী আরো বলেন, ৩৭ বছর আমরা পিছিয়ে ছিলাম, হিন্দু সম্প্রদায় পরিবার অবহেলিত ছিলো, সকল ক্ষেত্রে তারা অবহেলার শিকার ছিলো। বর্তমানে তাদের কর্মসংস্থান হচ্ছে।

তিনি আরো বলেন, দলের নেতাকর্মীর সুদিনে দুর্দীনে আমি সবসময় পাশে আছি,থাকবো। আজীবন দলের জন্য, মানুষের জন্য নিজেকে বিলিয়ে দিতে চাই।

পলক বলেন, সিংড়া উপজেলাকে দুর্নীতি মুক্ত করার লক্ষে কাজ করছি। সকল ক্ষেত্রে দুর্নীতিকে দমন করে মানুষকে সেবা করার লক্ষে কাজ করছি। ব্যস্ততার মাঝে ও প্রতি সপ্তাহ এলাকার মানুষের পাশে আছি, তাদের সমস্যার কথা শুনি।  আগামী দুর্গাপূজা শান্তি বজায় রেখে সবাই সাম্যবাদ সমাজ প্রতিষ্ঠায় কাজ করবো। যাতে সমাজের সকল দুর্নীতি, অনিয়ম, অশান্তি দুর হয়।

পুজা উদযাপন পরিষদের সভাপতি গোপাল বিহারী দাসের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, উপজেলা ইউএনও সুষান্ত কুমার মাহাতো, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস, সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম, পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক চাঁদ মোহন হালদার, আওয়ামী লীগ নেতা বিশ্বনাথ দাস কাশিনাথ প্রমূখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //