সরকারের কালো বিড়াল বেরিয়ে আসছে: মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। ছবি: সংগৃহীত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। ছবি: সংগৃহীত

অবৈধ আওয়ামী লীগ সরকারের থলের ভেতর থেকে কালো বিড়াল বেরিয়ে আসছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন

তিনি অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ-যুবলীগ নেতারা ঢাকা শহরে অবৈধভাবে ক্যাসিনো চালাচ্ছে। একজন যুবলীগ নেতার বাড়িতে ১৮০ কোটি টাকার এফডিআর পাওয়া যায়। বৈদেশিক মুদ্রার বস্তা পাওয়া গেছে। সেখানে কত টাকা পাওয়া গেছে তা এখনো বলা হয়নি।

আজ শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

মোশাররফ বলেন, ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকে ৮৬ কোটি টাকা চাঁদার দায়ে বহিষ্কার করা হয়েছে। আমরা ধারণা করতে পারি তাদের ওপর লেভেলের নেতাদের এর চেয়ে বড় বড় দুর্নীতি আছে। তাদের বাড়িতে অনুসন্ধান করলে এর চাইতে বেশি অবৈধ সম্পদ পাওয়া যাবে।

তিনি বলেন, সরকারের সব কিছু অস্বাভাবিক। ব্যাংক লুট, ব্যাংকের রিজার্ভ লুট বিভিন্ন চাঁদাবাজি, বিশ্ববিদ্যালয়ে চাঁদাবাজি এবং বিশ্ববিদ্যালয়ের মতো প্রতিষ্ঠানে পরীক্ষা দেওয়া ছাড়া ভর্তি হতে পারে, তারা ছাত্রলীগের ছেলে। আজকে সমাজের সকল ক্ষেত্রে পচন লেগে গেছে।

তিনি আরো বলেন, দুর্নীতির দায়ে হাইকোর্টের তিনজন বিচারপতিকে দায়ী করা হচ্ছে, দুদক কর্মকর্তাদের দায়ী করা হচ্ছে, পুলিশের উচ্চপর্যায়ের কর্মকর্তাদের দায়ী করা হচ্ছে, কারা কর্মকর্তাদের দায়ী করা হচ্ছে। সকল প্রতিষ্ঠানে আজকে যে দুর্নীতি হচ্ছে তা তাদের হাতেই তারা ধরা পড়ছে।

মানববন্ধনে বিএনপির বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আযাদ, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমাতুল্লাহ প্রমুখ বক্তব্য দেন।


মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh