ধানমন্ডি ক্লাবের বারের গোডাউন ২৪ ঘণ্টার জন্য সিলগালা

ধানমন্ডি ক্লাবেে র‌্যাবের অভিযান। ছবি: সংগৃহীত

ধানমন্ডি ক্লাবেে র‌্যাবের অভিযান। ছবি: সংগৃহীত

রাজধানীর ধানমন্ডি ক্লাব লিমিটেডের বারের গোডাউন খুলতে না পারায় ২৪ ঘণ্টার জন্য সেটিকে সিলগালা করে দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। প্রাথমিক অভিযান শেষে শুক্রবার রাতে র‌্যাব-২ এর এসপি মোহাম্মদ শাহাবুদ্দিন এ তথ্য জানান।

বারটি শুক্রবার বন্ধ থাকায় কর্তৃপক্ষ রেজিস্টার খাতার স্টক দেখাতে পারেনি বলে এটি সিলগালা করেছে র‌্যাব। রাত সোয়া ১০টার দিকে বারটি সিলগালা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রট গাউসুল আজম।

শাহাবুদ্দিন বলেন, রাজধানীতে ক্লাবের অন্তরালে মাদক, ক্যাসিনো ও জুয়ার বিরুদ্ধে চলা অভিযানের অংশ হিসেবে রাজধানীর ধানমন্ডি ক্লাবে অভিযান পরিচালনা করা হয়। কিন্তু ক্লাবটি বন্ধ থাকার কারণে দুয়েক জন স্টাফ ছাড়া কেউ ছিল না। এ ক্লাবের একটি বার রয়েছে। কিন্তু ক্লাবটি বন্ধ থাকায় রেজিস্ট্রারের সঙ্গে বারের অনুমোদন অনুযায়ী লিকারের স্টক মিলাতে পারিনি। তাই র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম ক্লাবটির বার ২৪ ঘণ্টার জন্য সিলগালা করে দিয়েছেন।

তিনি বলেন, ‘ধারাবাহিকভাবে আমরা ক্লাবে অভিযান চালাচ্ছি। ধানমন্ডি ক্লাবকে ২৪ ঘণ্টা তাদের সময় দেওয়া হয়েছে। এর মধ্যে না দেখাতে পারলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। যদি রেজিস্টারের লাইসেন্স অনুযায়ী মদ না থাকে তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

এর আগে, রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্রে অভিযানের পর রাতে ধানমন্ডি ক্লাবেও অভিযান শুরু করে র‌্যাব। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে এ অভিযান চলে বলেও র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়।


মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh