কলাবাগানে অবৈধ অস্ত্র ও ক্যাসিনোর সরঞ্জাম উদ্ধার, আটক ৫

কলাবাগান ক্রীড়াচক্র থেকে একটি বিদেশি পিস্তল, বিশেষ ধরনের ইয়াবা, ক্যাসিনো সামগ্রী ও বিপুল পরিমাণ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এসময় পাঁচজনকে আটক করেছে র‍্যাব।

আজ শুক্রবার রাত সাড়ে আটটায় কলাবাগান ক্রিড়া চক্রের অভিযান শেষে র‍্যাব-২ এর সিও আশিক বিল্লাহ সংবাদ সম্মেলনে এসব কথা জানান।

আশিক বিল্লাহ বলেন, ‘কলাবাগান ক্রিড়া চক্রের অফিসে দুপুরের পর থেকে র‍্যাব-২ এর সদস্যরা অবস্থান নেয়। আমাদের কাছে তথ্য ছিল ক্রিড়া চক্রের ব্যানারের আড়ালে এখানে বিভিন্ন অনুমোদনহীন কার্যক্রম পরিচালনা হয়ে আসছিল। এই খবরের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়।’

তিনি বলেন, এখান এখান থেকে ৫৭২ পিস আমেরিকার তৈরি প্লেয়িং কার্ড, একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, ক্যাসিনো খেলার কয়েন ও গন্ধ নেই এমন নতুন ধরনের হলুদ ইয়াবা উদ্ধার করা হয়েছে। ক্লাবের ভেতর দেখেছি ক্যাসিনো খেলার বিভিন্ন সরঞ্জাম রয়েছে, এ থেকে আমরা মনে করছি এখানে একসময় ক্যাসিনো খেলা হতো।


তিনি আরও বলেন, ‘কলাবাগান ক্রিড়া চক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজসহ পাঁচ জনকে আটক করা হয়েছে। বাকি চার জন এখানের স্টাফ। তাদের নাম হল হাফিজুল ইসলাম, হারুন, আনোয়ার ও লিটন মিয়া। তাদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় মাদক ও অস্ত্র আইনে মামলা করা হবে।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //