ক্যাসিনো-জুয়ার আসর

কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান, র‌্যাবের হেফাজতে চেয়ারম্যান

রাজধানী ঢাকায় ক্লাবকেন্দ্রিক অবৈধ কার্যক্রমের বিরুদ্ধে অভিযান পরিচালনার অংশ হিসেবে ধানমন্ডির কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালিয়েছে র‌্যাব। আজ শুক্রবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে ক্যাসিনো ও জুয়ার আসর চলার অভিযোগে এ অভিযান শুরু হয়। 

এদিকে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে র‌্যাব-২ এর সদস্যরা। র‌্যাবের অপর একটি দল ক্লাবটি ঘিরে রেখেছে। র‌্যাবের সদস্যরা মাঠের পাশে অবস্থান নিয়ে আছেন।

র‌্যাব-২-এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহর ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউছুলাজমের নেতৃত্বে এ অভিযান চলছে।

র‌্যাব কর্মকর্তা আশিক বলেন, আমরা কলাবাগান ক্রীড়াচক্রের চেয়ারম্যানকে ক্লাবে পেয়েছি। এখান থেকে তাকে র‌্যাব-২ সদর দপ্তরে নিয়ে গিয়েছিলাম। এখন ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ক্লাব সভাপতিকে সঙ্গে নিয়ে অভিযান হবে। অভিযানের বিষয়ে তিনি আরো বলেন, আমাদের কাছে ইনফরমেশন রয়েছে এখানে ক্যাসিনো রয়েছে। অবৈধ কিছু জিনিসপত্র রয়েছে। তাই অভিযান চালানো হচ্ছে।

এর আগে রাজধানীর নিকেতনে যুবলীগের নেতা জি কে শামীমের অফিসে অভিযান চালিয়ে অস্ত্র ও মাদক উদ্ধার করে র‌্যাব। এছাড়া নগদ এক কোটি ৮০ লাখ টাকা, ১৬৫ কোটি টাকার এফডিআর (স্থায়ী আমানত) চেক ও ১শ কোটি টাকার চেক উদ্ধার করা হয়। আর শামীমকে তার সাত দেহরক্ষীসহ আটক করা হয়।

গত বুধবার যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেফতার করে র‌্যাব। ফকিরাপুলের ইয়ংমেন্স ক্লাবে তার পরিচালিত অবৈধ ক্যাসিনোতেও অভিযান চালানো হয়। ওই ক্যাসিনোর ভেতর থেকে তরুণীসহ ১৪২ জনকে আটক করা হয়। নগদ ২০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। এছাড়া বিপুল পরিমাণ ইয়াবা, মদ, বিয়ার জব্দ করা হয়।


মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh