রাজধানীতে দাওয়াত খেতে গিয়ে শিশুর মৃত্যু

হাসপাতালের টলিতে শিশু খাদিজা আক্তার। ছবি: সাম্প্রতিক দেশকাল

হাসপাতালের টলিতে শিশু খাদিজা আক্তার। ছবি: সাম্প্রতিক দেশকাল

রাজধানী মিরপুরের একটি কমিউনিটি সেন্টারে বাবা-মায়ের সঙ্গে দাওয়াত খেতে গিয়ে বাসায় ফেরার পথে ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে খাদিজা আক্তার (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার দুপুরে মিরপুরের পল্লবীর কালশী রোডে এ দুর্ঘটনা ঘটে। খাদিজা দিনাজপুর সেতাবগঞ্জ উপজেলার ঝিনুর গ্রামের আজম খানের মেয়ে। সে মিরপুর ১২ নম্বর সেকশনের ই ব্লকের ৫ নম্বর রোডের একটি বাসায় পরিবারের সঙ্গে থাকতো। তার বাবা রাজধানীর একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন।

খাদিজার বাবা আজম খান জানান, দুপুরে তারা মিরপুর সাড়ে ১১ নম্বরের একটি কমিউনিটি সেন্টার থেকে দাওয়াত খেয়ে অটোরিকশাযোগে বাসায় ফিরছিলেন। এ সময় তার সঙ্গে ছিলেন স্ত্রী পেয়ারি বেগম ও ছোট মেয়ে খাদিজা। রিকশাটি কালশী রোডের আধুনিক হাসপাতালের সামনে এলে ঘুড়ির ছেড়া সুতা চালকের গলায় পেচিয়ে যায়। চলন্ত অবস্থায় চালক সেটি ছাড়ানোর চেষ্টাকালে রিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে খাদিজা রাস্তায় ওপরে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে দ্রুত স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পর চিকিসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল খান সাম্প্রতিক দেশকালকে জানান, খাদিজার মরদেহ মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh