ভারতের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি দল ঘোষণা

আগামী নভেম্বরে ভারত সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ বৃহস্পতিবার টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছে বিসিবি।

দলে চমক হিসেবে জায়গা পেয়েছেন পেসার আল আমিন হোসেন ও স্পিনার আরাফাত সানী।

২০১৬ সালের পর আন্তর্জাতিক ক্রিকেটে খেলা হয়নি ডানহাতি আল আমিনের। ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন। সাড়ে তিন বছর বছর পর জাতীয় দলে ফেরার সম্ভাবনা তৈরি হলো এই পেসারের।

আরাফাত সানীও সাড়ে তিন বছর পর জাতীয় দলে সুযোগ পেলেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন বাঁহাতি এই স্পিনার।

এছাড়া আফগান, জিম্বাবুয়ের সঙ্গে ত্রিদেশীয় সিরিজে সুযোগ পাওয়া দুই তরুণ লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব ও নাঈম শেখকে সুযোগ দিয়েছেন নির্বাচকরা। বিপ্লবের অভিষেক হলেও নাঈম অভিষেকের অপেক্ষায় আছেন। পিঠের ইনজুরিতে আক্রান্ত সাইফউদ্দিনও আছেন টি-টোয়েন্টি দলে।

আগামী ৩ নভেম্বর দিল্লিতে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ৭ নভেম্বর রাজকোটে এবং ১০ নভেম্বরে নাগপুরে হবে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ।

তিন ম্যাচের টি-টোয়েন্টি দল: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, নাঈম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, আরাফাত সানী, সাইফউদ্দিন, আল আমিন হোসেন, মোস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম।

মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh